সাকিবকে নিয়ে ছুটছে ইমরুলের মোহামেডান

0
98

নিজস্ব প্রতিনিধি:ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) টানা তৃতীয় জয়ের দেখা পেলো মোহামেডান। এই জয়ে সুপার লিগে খেলার আশা টিকে থাকলো সাদা-কালোদের। প্রথম পাঁচ ম্যাচের মধ্যে ৪টিতে হারে মোহামেডান। অন্য ম্যাচটি পরিত্যক্ত হয়। সাকিব আল হাসান যোগ দেওয়ার পরই ষষ্ঠ ম্যাচে প্রথম জয়ের দেখা পায় তারা। জয়ের ধারা অব্যাহত রেখে টানা তিন জয় তুলে নিলো মোহামেডান।পারিবারিক কারণে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নিজেকে সরিয়ে নেন সাকিব। আইপিএলে না খেললেও মোহামেডানের হয়ে খেলছেন তিনি। অধিনায়ক ইমরুল কায়েসের সেঞ্চুরি এবং সাকিবের অলরাউন্ড পারফরমেন্সে শনিবার (৮ এপ্রিল) সিটি ক্লাবকে ১০১ রানের বড় ব্যবধানে হারিয়েছে মোহামেডান। বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে মোহামেডানকে ব্যাটিংয়ে পাঠায় সিটি ক্লাব। ১২১ বল খেলে ১০টি চার ও তিনটি ছক্কায় ১১৪ রান করেন ইমরুল। ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৪৮ রানের বড় সংগ্রহ পায় মোহামেডান।

৭টি চার ও ৪টি ছক্কায় ৫৯ বলে ৭১ রান করেন অভিজ্ঞ ব্যাটার মাহমুদুল্লাহ রিয়াদ। এছাড়া তরুণ মহিদুল ইসলাম অংকন ২টি চার ও ৪টি ছক্কায় ৫২ বলে ৬৫ রানে ইনিংস খেলেন। সাত নম্বরে ব্যাট করতে নেমে ১৬ বলে ২টি চার ও ১টি ছক্কায় ২৬ রান করেন সাকিব। জাতীয় দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের ব্যাট থেকে আসে মাত্র ৬ রান। সিটি ক্লাবের হয়ে ৬৮ রানে ৩ উইকেট নেন রায়হান রহমান।

৩৪৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৭ উইকেটে ২৪৭ রান করতে সক্ষম হয় সিটি ক্লাব। আবদুল্লাহ আল মামুন ৪টি করে চার-ছক্কায় ৬৫ বলে সর্বোচ্চ ৭০ ও অধিনায়ক আসিফ আহমেদ ৫২ রান করেন। ৬৮ রানে ৩ উইকেট নিয়ে মোহামেডানের ইংলিশ স্পিনার জ্যাক লিন্টট। নাজমুল ইসলাম, সাকিব, মিরাজ এবং সৌম্য সরকার ১টি করে উইকেট নেন।এই জয়ে ৮ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে উঠলো মোহামেডান। গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবেরও ৭ করে পয়েন্ট আছে। রান রেটের হিসেবে গাজী ও রূপগঞ্জ আছে যথাক্রমে পঞ্চম ও সপ্তম স্থানে। অন্যদিকে ৮ ম্যাচের সব ক’টিতে জিতে সর্বোচ্চ ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আবাহনী লিমিটেড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে